সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে মর্নিং বার্ড কিন্ডারগার্টেন’র বার্ষিক ফলাফল ও আলোচনা সভা

দক্ষিণ সুনামগঞ্জে মর্নিং বার্ড কিন্ডারগার্টেন’র বার্ষিক ফলাফল ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার,এন এ নাহিদ:: দক্ষিণ সুনামগঞ্জের পাগলায় ঐতিহ্যবাহী মর্নিং বার্ড কিন্ডারগার্টেন’র বার্ষিক ফলাফল প্রকাশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১ টায় মর্নিং বার্ড কিন্ডারগার্টেন প্রাঙ্গনে এ বার্ষিক ফলাফল প্রকাশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মর্নিং বার্ড কিন্ডারগার্টেন’র পরিচালক লালন ইসলাম’র সভাপতিত্বে ও নোহান আরেফিন নেওয়াজ’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- দক্ষিণ সুনামগঞ্জ যুবলীগের সভাপতি বুরহান উদ্দিন দোলন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম জহির , দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগ নেতা ও এডভোকেট নুরুল আমিন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগ নেতা জহিরুল ইসলাম জহুর, শাহজালাল একাডেমি এ্যান্ড কিন্ডারগার্টেন’র প্রিন্সিপাল নোমান আহমেদ, দক্ষিণ সুনামগঞ্জ যুবলীগের সহ-সভাপতি মনোজ কান্তি ভট্রাচার্য, দক্ষিণ সুনামগঞ্জ যুবলীগের সাংগঠনিক সম্পাদক কেশব দেব, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক অসীম পাল।

এতে উপস্থিত ছিলেন- পাথারিয়া কিন্ডারগার্টেন’র প্রিন্সিপাল অপু তালুকদা, রজব আলী, শাহাব উদ্দিন, বজলুর রহমান, শাহানুর রহমান, আমির হোসেন, সাংবাদিক এন.এ নাহিদ, সাংবাদিক আলাল হোসেন, রাবেয়া খাতুন, সৈয়দুল ইসলাম, পঙ্কজ চন্দ, অবিভাবক বৃন্দ ও ছাত্রছাত্রীরা প্রমুখ। এছাড়াও ফলাফল প্রকাশ ও আলোচনা সভা পরবর্তী ছাত্রছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com